সংবাদ শিরোনাম:
মেয়ে ও জামাতার নির্যাতনে শতবর্ষী বৃদ্ধের মৃত্যুর অভিযোগ টাঙ্গাইলের মধুপুরে বারোয়ারী মন্দিরে অগ্নিকাণ্ডে পাল্টাপাল্টি অভিযোগ! টাঙ্গাইলে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশে মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা টাঙ্গাইল স্বেচ্ছাসেবী ফাউন্ডেশনের উদ্যোগে পথচারী, রিক্সাচালকদের মাঝে খাবার পানি ও স্যালাইন বিতরণ ভাসানী বিশ্ববিদ্যালয়ে গুচ্ছের ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত ভূঞাপুরে প্রতীক পেয়েই প্রার্থীদের প্রচারণা নাগরপুরে স্বেচ্ছাসেবক লীগ নেতা কে কুপিয়ে হত্যা, আটক ৬ ভলেন্টিয়ার ফর বাংলাদেশ টাঙ্গাইল জেলার উদ্যােগে শ্রমজীবী মানুষের মাঝে ছাতা ও শরবত বিতরণ টাঙ্গাইলে সিলেকশনের মাধ্যমে কোন শ্রমিক সংগঠন করতে দেয়া হবে না: এমপি ছানোয়ার হোসেন
ভূঞাপুর হাসপাতালের ৩ জনসহ নতুন আক্রান্ত ৬

ভূঞাপুর হাসপাতালের ৩ জনসহ নতুন আক্রান্ত ৬

খায়রুল খন্দকার ভূঞাপুর : টাঙ্গাইলের  ভূঞাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ৩ জন কর্মকর্তা-কর্মচারীসহ ভূঞাপুরে নতুন করে আরও ৬ জন করোনায় আক্রান্ত হয়েছেন। নতুন আক্রন্তরা হলেন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ৩ জন , ফলদা ইউনিয়নের একই পরিবারে ২ জন এবং নিকরাইর ইউনিয়নের পাথাইল কান্দির এলাকায় ১ জন।

ভূঞাপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মো. মহীউদ্দিন আহমেদ জানান, সোমবার (২৭ জুলাই) উপজেলায় নতুন করে ৬ জন করোনায় আক্রান্ত  হয়েছে।

এ নিয়ে উপজেলায় মোট আক্রান্তের সংখ্যা ৬০ জন। করোনা উপসর্গ নিয়ে মৃত্যু হয়েছে ১ জনের। এখন পর্যন্ত  সুস্থ হয়ে ২৫ জন। এছাড়া চিকিৎসারধীন রয়েছে ৩৪ জন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840